হাসপাতাল থেকে বাসায় ফিরছেন বুবলী

বিনোদন ডেস্ক : হাসপাতাল থেকে বাসায় ফিরছেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। আগের চেয়ে তিনি অনেকটা সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন পরিচালক শামীম আহমেদ রনি।

এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, ‘উনি আগের চেয়ে অনেকটা ভালো বোধ করছেন। আজ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় চলে যাবেন।’

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে নগরীর ইউনাইটেড হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয় বুবলীকে। গত কয়েকদিন যাবত জ্বরে ভোগছিলেন বুবলী। এদিকে জ্বর নিয়েই গতকাল শুক্রবার গুলশানের একটি রেস্তোরাঁয় ‘রংবাজ’ সিনেমার মহরতে অংশ নেন বুবলী। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেয়া হয়।

এ প্রসঙ্গে বুবলীর বড় বোন নাজনীন মিমি বলেন, ‘১০৩ ডিগ্রি জ্বর নিয়ে মহরতে অংশ নিয়েছিল বুবলী। সেখানে শারীরিকভাবে আরো অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে নেয়া হয়। ডাক্তার বেশ কয়েকটি টেস্ট করাতে দিয়েছেন। আজ দুপুরে রক্ত পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে। এমার্জেন্সি থেকে বুবলীকে নরমাল কেবিনে রাখা হয়েছে।’

তৃতীয়বারের মতো শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘রংবাজ’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বুবলী। আজ শনিবার থেকে পাবনায় শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। বাংলাদে‌শের রূপরঙ চল‌চ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কে‌টেশের যৌথ প্র‌যোজনায় তৈরি হবে ‘রংবাজ’ সিনেমা। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা রয়েছে।

‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে বুবলীর। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর শাকিব-বুবলী জুটিবদ্ধ হন ‘শুটার’ সিনেমায়। অভিনয়ের অল্প সময়ের মধ্যে অভিনয় গুণে বেশ আলোচনায় চলে আসেন বুবলী।