হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পেলেন পার্বতীপুরের গ্রামপুলিশ ও আনসার সদস্যরা

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ করোনায় সারাদেশ যখন লকডাউন, সবাই জীবনের নিরাপত্তার জন্য বাড়িতে অবস্থান করছেন ঠিক সেই মুহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। তাদের সহযোগী হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কাজ করছেন আনসার ও গ্রাম পুলিশের সদস্যরা।

তাদের ব্যাক্তিগত সুরক্ষার কথা বিবেচনায় নিয়ে দিনাজপুরের পার্বতীপুরে উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে। আজ সকাল বৃহস্পতিবার সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের মাঝে এসব উপকরণ তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহনাজ মিথুন মুন্নী।

এসময় ২০০ আনসার ও ৯০ জন গ্রাম পুলিশের প্রত্যেক সদস্যকে একটি মাস্ক ও একটি করে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। অন্যদিকে, রোগী কল্যাণ সমিতির মাধ্যমে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের মাঝে বিতরণের জন্য দুপুরে বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল্লাহেল মাফির নিকট ২০০ হ্যান্ড স্যানিটাইজার, ২০০ মাস্ক ও ২০০ সাবান তুলে দেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তাপস রায়।