১ম ইন্সটলেশন এবং চাটার্ড প্রোগ্রাম (রাঙা প্রভাত)

আল-আমিন রেজা ঢাকাঃ রোটার‍্যাক্ট ক্লাব অ আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয় (আর সি আই ইউ), রোটারি ইন্টারন্যাশনাল জেলা ৩২৮১, ৩০শে অক্টোবর ২০১৬ চাটার্ড প্রোগ্রাম উজ্জাপন করে। আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানেরোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটি (আর সি আই ইউএর ভাইসপ্রেসিডেন্ট রোটার‍্যাক্টর জনাব এ এইচ এম ইশতিয়াক ক্লাবের শপথ বাক্য পাঠ করেন। প্রেসিডেন্সিয়াল মেডের পড়িয়ে দেয়া হয় রোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের চাটার্ড প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর জনাব এস এম তৌফিকুর রহমানকে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উক্ত ক্লাবের সেক্রেটারি রোটার‍্যাক্ট মামুন খান। পাশাপাশি রোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি (আর সি আই ইউ) এর অফিসিয়াল ওয়েবসাইট এবং স্বারকগ্রন্থ (রাঙা প্রভাতউন্মুক্ত করা হয়। উক্ত ক্লাবের সকল সদস্যকে মেম্বারশীপ সার্টিফিকেট এবং রংপুরে বন্যাদুর্গত ২০০ পরিবারের মাঝে ঈদের আগে খাবার বিতরন করার জন্য সেচ্ছাসেবকদের এ্যাপ্রিসিয়েশন  সার্টিফিকেট প্রদান করা করা হয়।

আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) উপাচার্য, প্রফেসর মাহামুদা খানম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  জবান সালাউদ্দিন খান মাসুম ( ডি আর আর ২০১৬২০১৭অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। এছাড়াও রোটারিয়ান সুলতাম মঈন আহমেদ (প্রেসিডেন্ট রোটারি ক্লাব অফ গ্রেটার ঢাকা ২০১৭২০১৮) অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন। রোটারেক্ট ক্লাব অফ গাজিপুর বনরূপা, ভাওয়াল গ্রীন, সাতাইশ গাজিপুর, ইয়াং প্রিমিয়ার এবং  পুণ্ড্রবর্ধন বগুরা ক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন।অমুষ্ঠানে উপস্থিত অতিথিগন, রোটার‍্যাক্টরদের ব্যাক্তিগত উন্নতি ও নেতৃত্ব দেয়ার গুণাবলী ও পেশাদারিত্ব নিয়ে মানুষুর জন্য কাজ করে যাওয়ার দিকনির্দেশনা দেন, যার ফলে ভবিষ্যৎ রোটারিয়ান গড়ে তুলতে ভূমিকা রাখবে। অনুষ্ঠানের প্রধান অতিথিরোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটিকে ডিষ্ট্রিক রোটার‍্যাক্ট সহ তার ব্যাক্তিগত সহয়তা এবং দিকনির্দেশনা অব্যাহত রাখবেন বলে কথা দেন।

 জনাব বিপ্লব কান্তি দাস, রোটার‍্যাক্ট ক্লাব অফ আইউ বি এ টি ইউনিভার্সিটি এর উপদেষ্টা অনুষ্ঠানে আহ্বায়ক হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন। ধন্যাবাদ বক্তব্যা প্রদান করেন উক্ত ক্লাবের উপদেষ্টা মোহাম্মাদ মোফাসসেরুল ইসলাম

রোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটিএর পরিচালন পর্ষদ, ক্লাবের সদস্যগন। এছাড়াও আই ইউ বি এ টি ইউনিভার্সিটিরসম্মানিত বিভাগীয় প্রধানগন, শিক্ষকশিক্ষিকাবৃন্দ, অফিসারস, স্টাফ, এবং বিভিন্ন বিভাগ ও অনুষধএর শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন। রোটার‍্যাক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটির, সদস্যদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।