২০১৬ সাল ভালোই কেটেছে অক্ষয় কুমারের

বিনোদন ডেস্ক : বলিউড বক্স অফিস হিসেবে ২০১৬ সাল ভালোই কেটেছে অক্ষয় কুমারের। গত বছর মুক্তি পেয়েছিল এ অভিনেতার তিনটি সিনেমা। ২০১৭ সালটাও এ অভিনেতার জন্য সুখবর বয়ে আনবে বলে মনে হচ্ছে। কারণ এ বছর মুক্তি পেতে যাচ্ছে তার চারটি সিনেমা।

জলি এলএলবি-টু, রোবট-টু, টয়লেট- এক প্রেম কথা সিনেমার কথা আগেই জানা গেছে। সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার চতুর্থ সিনেমার ঘোষণা দিয়েছেন অক্ষয়। আর সিনেমার নাম প্যাডম্যান।

অভিনয় থেকে সরে গিয়ে বর্তমানে লেখালেখি নিয়ে ব্যস্ত সময় পার করছেন টুইঙ্কেল। এবার প্রযোজনায় ব্যস্ত হতে চলেছেন। মিসেস ফানিবোনস মুভিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করবেন টুইঙ্কেল খান্না। সিনেমার নাম প্যাডম্যান ঘোষণার সঙ্গে সঙ্গে ট্যাগ লাইনে বলা হয়েছে ‘অসাধারণ সত্য ঘটনা অবলম্বনে নির্মিত’ হচ্ছে সিনেমাটি। প্যাডম্যান সিনেমার চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে থাকবেন আর বালকি।

প্যাডম্যান সিনেমার পোস্টারও প্রকাশ করেছেন অক্ষয়। এতে স্যানিটারি প্যাডের ছবিও দেখা গেছে। এ থেকেই হয়তো দর্শক সিনেমার প্লট কী হবে তা কিছুটা আন্দাজ করতে পেরেছেন।

শোনা গেছে, ভারতের তামিলনাড়ুর অরুনাচালম মুরুগানানথাম নামের এক ব্যক্তিকে নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার গল্প। যিনি ভারতের প্রত্যন্ত অঞ্চলে মেয়েদের স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে কাজ করছেন। এছাড়া তিনি স্বল্পমূল্যে স্যানিটারি প্যাড তৈরির যন্ত্রও আবিষ্কার করেছেন। তিনি ২০১৬ সালে বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির মধ্যে একজন নির্বাচিত হয়েছেন। পাশাপাশি ভারতীয় সরকারের কাছ থেকে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন। স্থানীয়দের কাছে তিনি ‘স্যানিটারি ম্যান’ নামেও পরিচিত।

গত বছর অক্ষয় অভিনীত সিনেমাগুলো হলো-এয়ারলিফট, রুস্তম ও হাউসফুল। তিনটি সিনেমায় গত বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমার তালিকায় রয়েছে।