২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মালয়েশিয়ায় দোয়া ও শোকসভা

জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় রোববার (২১ আগস্ট) সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল জি টাওয়ারের হল রুমে আয়োজিত এ দোয়া ও শোক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার সভাপতি মকবুল হোসেন মুকুল।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সর্দার ও সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর যৌথ সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার সভাপতি এ টি এম ইমদাদুল হক।

প্রধান বক্তা ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ বাদল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ, কুয়ালামপুরস্থ বাংলাদেশ হাই কমিশনের কাউন্সেলর (কনস্যুলার) জি এম রাসেল রানা।

সভার শুরুতেই ১৫ আগস্টের সব শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সন্ত্রাসবিরোধী শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

সভায় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।