৭ খুন : চার আসামিকে অভিযোগ পড়ে শোনানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ৭ খুন মামলায় প্রধান আসামি নূর হোসেন ও র‌্যারেব প্রাক্তন তিন কর্মকর্তাকে সাক্ষ্য প্রমাণে আনা অভিযোগ পড়ে শোনানো হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের পক্ষে পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন আসামিদের অভিযোগ পড়ে শোনান।

আসামিরা নির্দোষ দাবি করে ন্যায় বিচার চাইলেও কোনো সাফাই সাক্ষী হাজির করবেন না বলে জানিয়েছেন। আগামী ৩১ অক্টোবর মামলার পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে মামলার প্রধান আসামি নূর হোসেন, র‌্যাবের প্রাক্তন তিন কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদ, আরিফ হোসেন ও এমএম রানাসহ ২৩ আসামিকে আদালতে হাজির করা হয়।

পাবিলক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন বলেন, আসামিদের বিরুদ্ধে আনিত অভিযোগ পড়ে শোনা হয়েছে। আসামিরা নিজেদের নির্দোষ দাবি করলেও কোনো সাফাই সাক্ষী হাজির করবেন না বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে অপহরণের তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুটি মামলার তদন্ত কর্মকর্তা ৩৫ আসামিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন।