৮ জনকে কুপিয়ে জখম

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে নারীসহ ৮ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আব্দুল দলিলউদ্দিন সরদারের ছেলে সোহরাব সরদার (৬০), একই এলাকার খালেদ সরদারের ছেলে মাসুদ সরদার (২০),হালান সরদারের ছেলে বিল্লাল সরদার (৪০), সোহরাব সরদারের ছেলে আকাশ সরদার (১৬), খালেক সরদারের স্ত্রী জুলেখা বেগম (৪৫),বাদশা সরদারের স্ত্রী মালা বেগম (৪২),আসাদ সরদার (৪৪) ও সোরেফা বেগম।

জানা গেছে, মিয়ারচর এলাকার আসাদ সরদারের সঙ্গে প্রতিবেশি জালাল সরদারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে মীমাংসার জন্য এলাকায় বেশ কয়েকবার সালিশ-বৈঠক করে স্থানীয় মাতুব্বররা। এতে সমাধান না হলে ক্ষিপ্ত হয়ে আসাদ ও তার পরিবারের ওপর বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে অতর্কিত হামলা চালায় জালাল ও তার লোকজন।

এ সময় দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয় নারীসহ ৮ জনকে। পরে আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এদিকে অবস্থার অবনতি হওয়ায় দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।