৮ পরিবারকে আর্থিক সাহায্য দিয়েছে ‘জাতীয়তাবাদী হেল্প সেল’

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘খুন, গুম, অপহরণ ও নির্যাতনের শিকার’ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের স্বজন হারানো ও ক্ষতিগ্রস্ত ৮ পরিবারকে আর্থিক সাহায্য দিয়েছে ‘জাতীয়তাবাদী হেল্প সেল’ নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারগুলোর হাতে আর্থিক সাহায্য তুলে দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে সভাপতিত্ব করেন ‘জাতীয়তাবাদী হেল্প সেল’ এর সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান।

মির্জা ফখরুল বলেন, বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের অসহায় পরিবারগুলোকে ‘জাতীয়তাবাদী হেল্প সেল’ অতীতেও যেমন ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারগুলোকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে, তেমনিভাবে ভবিষ্যতেও সংগঠনটি তাদের এই কার্যক্রম অব্যাহত রাখবে বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী।

তিনি বলেন, ‘শোককে শক্তিতে রুপান্তরিত করে চলমান দুঃশাসনের অবসান ঘটাতে দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। বিএনপি মহাসচিব ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন। অনুষ্ঠান শেষে ‘জাতীয়তাবাদী হেল্প সেল’ এর সদস্যদের তাদের উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান।