ছবিতে আমান্ডা সার্নি

March 10, 2021 - 10:45 PM

লোভনীয় ছবিগুলির জন্য ইন্টারনেটে বেশ জনপ্রিয় অ্যামন্ডা সার্নি সত্যই সোশ্যাল মিডিয়া সংবেদন। আসুন তার কিছু আশ্চর্যজনক ইনস্টাগ্রাম ফটোগুলি দেখে নেওয়া যাক …


২০১১ সালে প্লেবয় প্লেমেটদের তালিকায় স্থান পাওয়ার পরে খ্যাতি পেয়েছিলেন ইউটিউবার ও অভিনেত্রী আমান্ডা সার্নি ।
তার চাঞ্চল্যকর ছবিগুলির জন্য বেশ জনপ্রিয়।
আমন্ডা তার বোল্ড ছবি, ফটোশুট এবং ভিডিও পোস্ট করতে থাকায় কীভাবে শিরোনামগুলি দখল করতে পারে তা জানেন।
ইনস্টাগ্রামে ২৬ মিলিয়নেরও বেশি অনুগামী,
আমন্ডা ইন্টারনেটে হটনেস কোয়েটিয়েন্টটি সজ্জিত করেছে।
আকর্ষণীয় বৈশিষ্ট্য দ্বারা ধন্য,
আমন্ডা ফ্লোরিডা স্টেট বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার সময় প্লেবয় ম্যাগাজিনে তার বিকিনি মডেলিংয়ের ছবি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।
তার ভাইন অ্যাকাউন্ট এবং ইউটিউব চ্যানেল চালু করা তার ক্যারিয়ারের এক যুগান্তকারী সিদ্ধান্ত ছিল।
এই চমত্কার সৌন্দর্যে টিভি সিরিজ ‘অ্যাডাম ডিভাইনস হাউস পার্টি’ ছবিতে স্থান পেয়েছে এবং ২০১ movie সালের চলচ্চিত্র ‘দ্য বেট’ ছবিতে মিসেস ম্যাকডগলের ভূমিকায় চিত্রিত হয়েছে।
তিনি বিভিন্ন দাতব্য কর্মকাণ্ডেও জড়িত ছিলেন। আমন্ডাও একজন ফিটনেস উত্সাহী এবং তার অনুশীলনীদের তার ওয়ার্কআউটের ছবি এবং ছবি পোস্ট করে অনুপ্রাণিত করে। “আমি ফিটনেস সম্পর্কে আগ্রহী এবং লোকেরা এটি অনুভব করতে পারে।
“এটি সব এত জৈব,” তিনি একটি সাক্ষাত্কারে বলেছিলেন। 2016 সালে যখন তিনি গায়ক জাস্টিন বিবারের সাথে নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন তখন আমান্ডা শিরোনাম পেয়েছিল যা তাদের পুষ্পিত রোম্যান্স সম্পর্কে গুজব ছড়ায়।

Mandatory Credit: Photo by Rob Latour/REX/Shutterstock (5572358i)
Amanda Cerny
‘Fifty Shades of Black’ film premiere, Los Angeles, America – 26 Jan 2016

ইন্টারনেট সেনসেশন অ্যামান্ডা একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তিনি সালমান খান, শাহরুখ খান, করণ জোহর এবং রোহিত শেঠি সহ বলিউডের বিগীদের সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। অ্যামন্ডা, যিনি অদূর ভবিষ্যতে বলিউড ইন্ডাস্ট্রিকে রক করতে চেয়েছেন, অবশ্যই একজন সামাজিক যোগাযোগ মাধ্যম তারকা। (সমস্ত ছবি: ইনস্টাগ্রাম)