অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ তুলে দিলেন শেখ তন্ময়

বিনোদন ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারের হাতে তুলে দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সম্প্রতি ভারতে অক্ষয় কুমারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ গ্রন্থটি তুলে দেন।

বুধবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম।

তিনি বলেন, শেখ তন্ময় সম্প্রতি ভারতে গেছেন, সেখানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দিয়েছেন।

গ্রন্থটি হাতে নেওয়ার সময় শেখ তন্ময় ও অক্ষয় কুমারের মধ্যে কথোপকথন হয়। শেখ মুজিবের অবদান সম্পর্কে অক্ষয় ওয়াকিবহাল। কেননা ঢাকায় হোটেল পূর্বাণীতে চাকরি করার সময়ই তিনি এই

মহান নেতা সম্পর্কে জেনেছেন। অক্ষয় কুমার বলেন, ভারতবর্ষের ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য এক ব্যক্তিত্ব। বঙ্গবন্ধুর পরিবারের একজন সদস্যের সঙ্গে দেখা করতে পেরে আমি খুব আনন্দিত।

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলালের ছেলে শেখ তন্ময় অক্ষয় কুমারকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানান। তিনি আমন্ত্রণ গ্রহণ করেন এবং সুবিধামতো সময়ে বাংলাদেশে আসার প্রতিশ্রুতি দেন।

কেননা চাকরি জীবনটা তার ঢাকাতেই শুরু হয়েছিল। এই কথা তিনি অকপটে বলেন। আশির দশকে ঢাকার পূর্বাণী হোটেলে শেফের কাজ করেছেন তিনি। অক্ষয় কুমার এক অনুষ্ঠানে বলেছেন, আমি ঢাকার পূর্বাণী হোটেলে ছয় মাস শেফের কাজ করেছি।