অডিশন দিতেও হাজির শাহরুখ খানের মেয়ে

বিনোদন ডেস্ক : বাবা-মায়ের পথ ধরে তারকা সন্তানদের সিনেমায় নাম লেখানোর প্রথা বলিউডে নতুন নয়। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অনেক তারকা সন্তানের নাম শোনা যাচ্ছে, যারা হতে চাইছেন ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ কান্ডারি। শাহরুখ খানের মেয়ে সুহানা খানও রয়েছেন সেই তালিকায়। এবার নাকি অডিশন দিতেও হাজির হয়েছিলেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ের একটি স্থানে সুহানাকে দেখা যায়। সেখানে সাধারণত সিনেমার অডিশন অনুষ্ঠিত হয়ে থাকে। এ প্রসঙ্গে একটি সূত্র জানান, এটা নিশ্চিত নয়, সুহানা নিজে অডিশন দিতে গিয়েছেন নাকি তার বন্ধু অনন্যা পান্ডে (চাংকি পান্ডের মেয়ে) অথবা শানায়া কাপুরের (সঞ্জয় কাপুরের মেয়ে) সঙ্গে গিয়েছিলেন। এছাড়া সুহানা কিছু চরিত্রের জন্য অডিশন দিয়েছেন নাকি অডিশনের অভিজ্ঞতার জন্য সেখানে গিয়েছিলেন সেটিও নিশ্চিত নয়।

শাহরুখ সবসময়ই বলে আসছেন অভিনেত্রী হওয়ার ইচ্ছে রয়েছে তার মেয়ের। বেশ কিছুদিন আগে স্কুলের থিয়েটারে সুহানার অভিনয়ের একটি ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এছাড়া কয়েকদিন আগে ল্যাকমে ফ্যাশন উইকে হাজির হয়েছিলেন সুহানা। সেখানে ক্যামেরার সামনে বেশ আত্মবিশ্বাসী ছিলেন তিনি। শুধু তাই নয়, সম্প্রতি গৌরী খানের হ্যালোইন পার্টিতেও সবার নজর কেড়েছেন ‍সুহানা।