অনলাইনে বিপিএলের টিকিট

ক্রীড়া প্রতিবেদক : shohoz.com, surjomukhi.com.bd ও gadgetbangla.com থেকে বিপিএলের টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া স্টেডিয়ামের সামনে অস্থায়ী বুথ থেকেও টিকিট পাওয়া যাবে। টিকিট বিক্রি শুরু হবে আগামী ৩১ অক্টোবর থেকে। নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলে একদিনে দুটি করে ম্যাচ হবে। এক টিকিটেই দুই ম্যাচ উপভোগ করা যাবে। শুক্রবার ম্যাচগুলো হবে দুপুর আড়াইটা এবং সন্ধ্যা সোয়া ৭টায়। এ ছাড়া সপ্তাহের বাকি দিনগুলোতে প্রথম ম্যাচ ২টায় এবং দ্বিতীয়টি শুরু ৭টায়।

সিলেটে ৪ নভেম্বর থেকে শুরু হবে চার-ছক্কার ধুন্ধুমার লড়াই বিপিএল। সিলেটে চারদিনে অনুষ্ঠিত হবে আটটি ম্যাচ। সিলেটে সরাসরি টিকিট কেনা যাবে ম্যাচের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। সিলেট বিভাগীয় স্টেডিয়ামের নির্ধারিত বুথ এবং ম্যাচ ভেন্যুতে টিকিট পাওয়া যাবে।

এরপর ঢাকায় আসবে বিপিএল। স্টেডিয়ামের এক নম্বর গেটের অস্থায়ী বুথ ও মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের অস্থায়ী বুথ থেকে বিপিএলের টিকিট কাটতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামের পাশাপাশি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিট কেন্দ্র থেকে টিকিট পাওয়া যাবে। ২৪ থেকে ২৯ নভেম্বর বিপিএল চলবে চট্টগ্রামে।

লিগ পর্বের ম্যাচগুলোতে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ২ হাজার টাকা। এছাড়া ৫০০ ও ৩০০ টাকার টিকিটও রয়েছে। সিলেটের গ্রিন গ্যালারির টিকিটের মূল্য ৪০০ টাকা। নক-আউট পর্বের ম্যাচের টিকিটের মূল্য এখনও প্রকাশ করেনি বিসিবি।