প্রধানমন্ত্রীর সহায়তা চান 

অর্থভাবে চিকিৎসা হচ্ছে না বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলামের

আল-আমিন, নীলফামারীঃ অর্থাভাবে চিকিৎসা খরচ চালাতে পারছে না নীলফামারীর ডোমার উপজেলার ক্যান্সারে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম। তিনি উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ বানিয়াপাড়া এলাকার মৃত মোঃ বছির উদ্দিনের ছেলে।  দীর্ঘদিন ধরে অসুস্থ্যতায় ভুগলেও গত দুই মাস আগে তার ক্যান্সার ধরা পড়ে। অর্থভাবে এই রোগের চিকিৎসা খরচ মেটানো অসম্ভব হয়ে পড়েছে। 
বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলামের বড় জামাতা আব্দুর রহিম জানান, দীর্ঘদিন থেকে তিনি অসুস্থ্য ছিলেন। খেতে না পারা, জ্বর, পেট ব্যথার চিকিৎসা চলাকালীন সময়ে তার ক্যান্সার ধরা পড়ে। শুধুমাত্র মুক্তিযোদ্ধা ভাতার ২০হাজার টাকা ছাড়া আর কোন আর্থিক সুবিধা নেই তার। এমত অবস্থায় তার চিকিৎসা চালিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে।
বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম বলেন, আমি ভুমিহীন। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে সরকারী বাড়ি করে দিয়েছেন। ২০ হাজার টাকা ভাতা পাচ্ছি। আমি অসুস্থ্য, আমি বাঁচতে চাই। সুচিকিৎসা জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সহযোগিতা চাই।
এবিষয়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। অতি শীঘ্রই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, হামিদুল ইসলাম মহান মুক্তিযুদ্ধে ছয় নম্বর সেক্টরে যুদ্ধ করেছিলেন।