বাউফলে এক ভিক্ষুকের বসত ঘরে হামলা

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় রুশিয়া বেগম (৪০) নামের এক ভিক্ষুক পরিবারের একটি বসত ঘর সম্পুর্ণ ভেঙে ফেলা হয়েছে।
০৪.০৫.২৪ইং তারিখ রোজ শনিবার  দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ৩নং ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠি গ্রামের গাজিবাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার জানান, রুশিয়া বেগমের পরিবারটি নিজ পৈতৃক সম্পত্তিতে গত ১০ বছরেরও বেশি সময় ধরে বসবাস করে আসছিলেন। গত কয়েক মাস ধরে ওই সম্পত্তি নিজের দাবি করে রুশিয়ার ভাইয়ের ছেলে হাসান । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। ঘটনার দিন রাত দেড়টার দিকে হাসানের নেতৃত্বে জহিরুল, লিটন, জাকিয়া, সাঈদ, জাহিদুল আতিকসহ ১০/১২জনের একটি দল রুশিয়ার ঘরে হামলা চালিয়ে রুশিয়ার ঘরটি সম্পূর্ণ ভেঙে পাশের একটি পুকুরে ফেলে দেয়া হয়।
ভুক্তভোগী রুশিয়া বেগম বলেন, আমাকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য আমাকে একের পর এক মামলা দিয়ে হয়রানি করছেন প্রতিপক্ষের লোকজন। গত বৃহস্পতিবার আমার স্বামীকে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করিয়েছে, আজকে আমার ঘরটি ভেঙে ফেলছে। আমি ভিক্ষা করে মানুষের সাহায্য নিয়ে ঘরটি করেছি।
অভিযুক্ত হাসান নিজেকে নির্দোষ দাবি করে বলেন, রাতে কে বা কারা ঘরটি ভেঙেছে আমরা জানি না।
এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, খবর পেয়ে সকালেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আইনের আওয়ায় আনা হবে।