অসহায় ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা এবং বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশনের আয়োজনে উত্তরা এলাকায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে শিক্ষা উপকরণ। উত্তরা বিভিন্ন মাদ্রাসার অনুষ্ঠিত হয় এই শিক্ষা বিতরণ অনুষ্ঠান। বিতরণ অনুষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বসে এক মিলন মেলার। তাদের হাতে তুলে দেয়া হয় শিক্ষা উপকরণ।

এসব উপকরণ পেয়ে তারা আনন্দে ছিলো মুখর। জাতি সংঘ ঘোষিত নারী ও শিশু অধিকার রক্ষায় আমরা অঙ্গীকারবদ্ধ। এ নীতিকে সামনে রেখে ‘ বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা এবং বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশন‘ তাদের শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচি পালন করছে। এর আগেও এ ফাউন্ডেশন বিভিন্ন জেলায় এলাকায় শিক্ষা উপকরণ বিতরণ করেছে।

উত্তরা এলাকায় শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তরের সভাপতি -হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক-গাজী মোঃ হানি ফরহাদ,সাংগঠনিক সম্পাদক -রাজু হাওলাদার ,কোষাধক্ষ -মোহাম্মদ নাসির উদ্দিন , শ্রমবিষয়ক সম্পাদক -মোস্তফা শরীফ , সহ-সভাপতি-শাহিনুর বেগম (হাসি) উপস্থিত ছিলেন। সভাপতি ও সম্পাদক অসহায় ও দরিদ্র মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।