আঁখ ক্ষেত থেকে জবাই করা লাশ উদ্ধার

আজিম উদ্দিন, চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট পুঠিমারী বিল থেকে ৩০ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির জবাই করা মরদেহ উদ্ধার করা হয়েছে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) দুপুরে কানসাট ইউনিয়নের নম্বর ওয়ার্ড পুঠিমারী বিলের আঁখ ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

পুলিশের প্রাথমিক ধারণা, তাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ, স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, পুঠিমারী বিলের আঁখ ক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাজশাহীর সিআইডির ক্রাইম এক্সপার্টের সদস্যরা ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। 

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে নিহতের মাথায় গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তার পরনে ছিল লুঙ্গি কালো জ্যাকেট। প্রাথমিক ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করেছে। 

উল্লেখ্য, গত মাস আগে একই এলাকা থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। বর্তমানে মরদেহ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলটি সিআইডি তদন্ত করছে