আওয়ামী লীগের নেতার ওপর হামলা, কারাগারে ইউপি চেয়ারম্যান

জেলা প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌফিকউজ্জামান তনুর ওপর হামলার ঘটনায় নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে তালতলীর নলবুনিয়া শুভসন্ধ্যা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে শুক্রবার রাতেই মামলা দায়ের হওয়ার পর দুলাল ফরাজীকে গ্রেফতার করে পুলিশ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, রাজনৈতিক কারণে ইউপি চেয়ারম্যান তৌফিকউজ্জামান তনুর সঙ্গে দুলাল ফরাজীর পূর্ব বিরোধ ছিলো। শুক্রবার রাতে তালতলীর শুভসন্ধ্যা বীচে বরগুনা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জোছনা উৎসব থেকে ফেরার পথে তৌফিকউজ্জামান তনুর ওপর লাঠিসোঠা নিয়ে হামলা চালায় দুলাল ফরাজী ও তার সহযোগীরা।

এ ঘটনায় শুক্রবার রাতেই দুলাল ফরাজীর নাম উল্লেখ করে অজ্ঞাত ১০-১২ জনকে আসামী করে তালতলী থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন তৌফিকউজ্জামান তনু। ওই মামলায় দুলাল ফরাজীকে গ্রেফতার দেখিয়ে জেল শনিবার হাজতে পাঠিয়েছে পুলিশ।

তবে গ্রেফতার দুলাল ফরাজীর দাবি, তৌফিকউজ্জামান তনুর সঙ্গে তার হাতাহাতির ঘটনা ঘটেছে। তিনি বা তার সহযোগীরা কোনো হামলা করেননি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ বিভিন্ন কর্মসূচি নেয়ার চেষ্টা করলেও পুলিশের পক্ষ থেকে বিরত থাকতে বলা হয়েছে।