আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই

সিরাজগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই আগামী ২২ ও ২৩ অক্টোবরের দলের ৩০তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনাই দলের সভানেত্রী নির্বাচিত হবেন। আর শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করা হবে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে বিএনপির অংশ নেওয়া ছাড়া উপায় নেই। সব দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

জঙ্গিবাদ নির্মূলে বর্তমান সরকারের ভূমিকা তুলে ধরে আওয়ামী লীগের সিনিয়র এ নেতা বলেন, শেখ হাসিনা যেভাবে জঙ্গি দমন করেছেন তা বিশ্বে ইতিহাস হয়ে থাকবে। সারা দুনিয়া এখন বাংলাদেশের দিকে তাকিয়ে।

মন্ত্রী আরও বলেন, সরকারের যুগোপযোগী পদক্ষেপে সব সূচকেই দেশ এগিয়ে গেছে। বিশ্বব্যাংক স্বীকার করেছে শেখ হাসিনার নেতৃত্বে দেশের দারিদ্রের হার ক্রমে হ্রাস পাচ্ছে। কৃষি, স্বাস্থ্য ও শিক্ষা সব ক্ষেত্রেই এগিয়ে গেছে বাংলাদেশ। আর এসব কারণেই জনগণ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, কে এম হোসেন আলী হাসান প্রমুখ।