আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না: ইঞ্জিনিয়ার মোশাররফ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার প্রতিহিংসার রাজনীতি করে না। তাই এই দেশে এখন শান্তির সুবাতাস বইছে। শেখ হাসিনার দূরদর্শিতায় কক্সবাজারসহ বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে সৈকতের লাবণি পয়েন্টে শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করে বক্তব্য দেন তিনি।

তিনি বলেন, বিএনপির আমলে আওয়ামী লীগ কোনো কর্মসূচি পালন করতে পারেনি। বিএনপি ক্ষমতায় থাকাকালে কক্সবাজার পাবলিক হলে আওয়ামী লীগের একটি সভায় হামলা করা হয়। ওই সময় দরজা বন্ধ করে আওয়ামী লীগের নেতাকর্মীদের পেটানো হয়। মানুষ তা ভোলেনি।

উদ্বোধন শেষে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য দেয়ার কথা।

এ ছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বিশেষ বক্তা হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এমপি, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত আছেন।