আমতলীতে দিনের বেলায় দুদর্ষ চুরি

বরগুনা প্রতিনিধি :বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে চার নার্সের বাসার দরজা ভেঙ্গে বৃহস্পতিবার বেলা আনুমানিক সাড়ে ১১ টার সময় এক দু:সাহসিক চুরি সংঘঠিত হয়। চোরেরা ৪টি বাসার দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সাড়ে ৭ ভরি স্বর্ন ও নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা গেছে, আমতলী হাসপাতালের অভ্যন্তরে ব্যাচেলর নার্সদের আবাসিক ভবনের ৪টি ফ্লাটে ৪জন নার্স জাকেরা বেগম, রেজবি বেগম, তানজিলা আকতার ও আসমা আকতার বসবাস করে আসছে। বৃহস্পতিবার সকালে তারা একটি বিভাগীয় পরীক্ষায় অংশগ্রহনের জন্য পটুয়াখালী যায়। এসময় তাদের বাসা তালাবদ্ধ ছিল। চোরাই দল এই সুযোগে ৪টি ফ্লাটের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে জাকেরা বেগমের বাসা থেকে ৬ ভরি স্বর্ন, নগদ ৩০ হাজার টাকা, রেজিবি বেগমের বাসা থেকে নগদ ২ লাখ টাকা এবং তানজিলা আকতারের বাসা থেকে দেড় ভনি স্বর্ন নগদ ৫৫ হাজার টাকা এবং ১ টি ল্যাপটন ও ১টি কম্পিউটারের মনিটর নিয়ে এবং আসমা আকতারের বাসার কিছু মালামাল নিয়ে যায়। তানজিলা আকতারের স্বামী মো: মিজানুর রহমান জানান, আমরা বাসায় ছিলাম না এই সুযোগে চোরাই দল বাসার তালা ভেঙ্গে চুরি করে নিরাপদে সটকে পরে। চুরির ঘটনা পুলিশকে জানানো হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। চোরদের চিহ্নিত করে আটকের জন্য অভিযান চলছে