আমি সাংবাদিক পরিবারের লোক হিসেবে উত্তরা প্রেস ক্লাবের সাথে থাকতে চাই- দয়াল বড়ুয়া

নিজস্ব প্রতিবেদক: আমি সাংবাদিক পরিবারের একজন লোক। সাংবাদিকের অর্থে খেয়ে পড়ে বড় হয়েছি। আমার কাকা অজয় বড়ুয়া সাংবাদিক জগতের একজন দিকপাল। আমি নিজেও সাংবাদিক বান্দব ব্যক্তি। একজন সাংবাদিক পরিবারের লোক হিসেবে উত্তরা প্রেস ক্লাবের সাথে সবসময় থাকতে চাই। সাংবাদিকরাই আমকে আজকের এই দয়াল বড়ুয়া বানিয়েছে।

বৃহত্তর উত্তরার সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন ‘উত্তরা প্রেসক্লাব’এর ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের ১৪ দল থেকে মনোনয়ন প্রত্যাশি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দয়াল কুমার বড়ুয়া।

১৫ জুলাই শনিবার উত্তরা প্রেসক্লাব’—এর সভাপতি বদরুল আলম মজুমদারের সভাপতিতত্বে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে জাতীয় পার্টি (জাপা)-এর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দয়াল কুমার বড়ুয়া ‘উত্তরা প্রেসক্লাব’—এর সার্বিক উন্নয়ন ৫ লাখ টাকা অনুদান ঘোষনা করেন। এর আগেও তিনি কুরবানি ঈদে প্রেসক্লাবের সাংবাদিকদের ১ লাখ ৩০ হাজার টাকার মূল্যের একটু গরু উপহার দেন। এছাড়াও বিভিন্ন সময়ে উত্তরায় বসবাসরত সাংবাদিকদের কল্যাণে নানা সহযোগিতা করে আসছেন।

সাংবাদিকদের প্রতি দয়াল কুমার বড়ুয়ার এই আন্তরিকতা ইতোমধ্যে সাংবাদিক মহলে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। ফলে তাঁর সাংবাদিকবান্ধব কার্যক্রমের প্রসংশা এখন সর্বত্রে। এ বিষয়ে কথা হলে দয়াল বড়ুয়া বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন। যাদের কল্যাণ দেশ ও সমাজের অসঙ্গতি আমরা জানতে পারি। তারা যদি ভালো থাকে তাহলে সমাজও ভালো থাকবে। তাই চেষ্টা করছি সামর্থ্যনুযায়ী তাদের পাশে থাকতে। এসময় ভবিষ্যতেও এমন সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান দয়াল কুমার বড়ুয়া।