আলমডাঙ্গায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

জেলা প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় দুই লাখ টাকা লুট করে নিয়েছে একদল ডাকাত। সোমবার (০২ মার্চ) রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে ডাকতির এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যদের ধারালো অস্ত্রের আঘাতে গরু ব্যবসায়ী নাসির উদ্দীন (৫২) ও আব্দুর রহিম (৫০) গুরুতর আহত হয়েছেন। পুলিশ জানায়, আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন ও রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন ডুগডুগি পশুরহাটে গরু বিক্রি করে নিজ গ্রামে ফিরছিলেন। রাত ৮টার দিকে কৃষ্ণপুর গ্রামের মাঠে পৌঁছালে ৮/১০ জন সশন্ত্র ডাকাত তাদের ঘিরে ধরেন। এ সময় ডাকাতরা এলোপাতাড়ি কুপিয়ে দুইজন গরু ব্যবসায়ীকে জখম করে টাকা লুট করে পালিয়ে যান।

আহত নাসির উদ্দীন জানান, ডাকাত সদস্যরা তার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) গাজী শামিম জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য গত ২২ ফেব্রুয়ারি রাতেও একই উপজেলার মাদারহুদা গ্রামে চার গরু ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ৪ লাখ টাকা লুট করেন ডাকাতরা।