‘আসুন সবাই মিলে নির্বাচনে অংশ নেই’

কুড়িগ্রাম প্রতিনিধি : ‘বিএনপি নির্বাচনে অংশ না নিলে যে নির্বাচন হবে না এ কথা পাগলও মানবে না। আমরা দুই হাত তুলে বলব, আপনারা নির্বাচনে আসেন, লেভেল প্লেইং ফিল্ড আছে।আসুন আমরা সবাই মিলে নির্বাচনে অংশ নেই।’

শনিবার দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এলজিইডির বাস্তবায়নাধীন দেশের সর্ববৃহৎ প্রকল্প কুড়িগ্রামের দ্বিতীয় ধরলা সেতুর নির্মাণ কাজ পরিদর্শন করতে এসে এ সব কথা বলেন।

বিএনপির নতুন করে নির্বাচনকালীন সরকারের বিষয়ে তিনি বলেন, তাদের কথায় আমরা সংবিধান পাল্টাতে পারি না। সংবিধান পাল্টানো সম্ভব না। তারা দাবি করলেই সংবিধান পরিবর্তন সম্ভব না।

এ সময় তার সঙ্গে ছিলেন এলজিইডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আজিজুর রহমান, রংপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী বজলুর রহমান, ধরলা সেতুর প্রকল্প পরিচালক মো. আল- হাফিজ, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী ও লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান, কুড়িগ্রামের নির্বাহী প্রকৌশলী রুহুল আমিন, ফুলবাড়ী ইউএনও দেবেন্দ্রনাথ উরাঁও প্রমুখ।

পরে তিনি কুড়িগ্রামের ফুলবাড়ির বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার উন্নয়ন কাজ পরিদর্শন ও দাসিয়ার ছড়াবাসীর সঙ্গে মতবিনিময় করেন।