ইনজুরিতে মো. শহীদ ও সোহাগ গাজী

ডেক্স: ওয়ালটন ১৮তম জাতীয় ক্রিকেট লিগে খুলনায় ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগের ম্যচে ইনজুরিতে পড়েছেন দুই দলের দুই ক্রিকেটার।

ঢাকার মো. শহীদ ও বরিশালের সোহাগ গাজী হালকা ইনজুরিতে পড়েছেন। তবে দু’জনেই শঙ্কামুক্ত রয়েছেন। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ।

দিনের শুরুতেই ইনজুরিতে পড়েন ঢাকা মেট্রোর পেসার মো. শহীদ। নিজের দ্বিতীয় ওভার বোলিংয়ের সময় সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েন শহীদ। ব্যাথাটা এতটাই বেশি হয় যায় মাঠ থেকে বের হয়ে যেতে হয় তাকে। এরপর সারাদিন আর মাঠে ফিরতে পারেননি মেট্রোর এই পেসার। তবে দিনশেষে আশার কথা শুনিয়েছেন দলের ফিজিও ডা. ইকবাল। তিনি বলেন, ‘এখনও পর্যন্ত যে অবস্থা তাতে আশা করা যায় আগামীকাল সকালেই মাঠে নামতে পারবেন মো. শহীদ।’

এদিকে দিনের একেবারে শেষ সময়ে ইনজুরিতে পড়েন বরিশালে সোহাগ গাজী। আবু হায়দার রনির একটি বল সরাসরি সোহাগ গাজীর পায়ে আঘাত হানে। এসময় মাটিতে পড়ে যান তিনি। বেশ কিছুক্ষণ এজন্য খেলা বন্ধ ছিল। পরে খুড়িয়ে হেঁটে শেষ ওভার ব্যাট করেন ৮৭ রানে অপরাজিত থাকা সোহাগ গাজী।

দিনশেষে দলটির কোচ সুরু বলেন, ‘সোহাগ গাজীর পায়ে হালকা ব্যাথা লেগেছে। আশা করছি, সে ঠিক আছে। আর কাল শুরু থেকেই খেলতে পারবে।’