ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন

ইন্তেকাল করেছেন ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভর বাবা

জাতীয় দলের ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভর বাবা এবং রংপুর প্রেসক্লাবের সভাপতি রশিদ বাবু হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।

আজ শনিবার ভোরে হৃদরোগজনিত সমস্যা দেখা দিলে তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫টা ১০ মিনিটে তাঁর মৃত্যু হয়।

ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট দিয়ে বাবার মৃত্যুর কথা জানিয়েছেন সোহরাওয়ার্দী শুভ। তিনি লেখেন, ‘আমার পিতা রংপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ বাবু আজ ভোর ৫টা ১০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের জানাযার নামায আজ বাদ আছর রংপুর জুম্মাপাড়া করিমিয়া নুরুল উলুম (বড়) মাদ্রাসায় অনুষ্ঠিত হবে এবং দাফনকার্য মুন্সিপাড়া কবরস্থানে সুসম্পন্ন করা হবে ইনশাহআল্লাহ।’

রশিদ বাবুর মৃত্যুর খবরে রংপুরের সাংবাদিক ও সাংস্কৃতি অঙ্গনে এবং তাঁর স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সাংবাদিক রশিদ বাবুর পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। রংপুরের জ্যেষ্ঠ সাংবাদিক রশিদ বাবু সর্বশেষ দৈনিক ঢাকার ডাক পত্রিকার রংপুর ব্যুরো প্রধান ছিলেন। এর আগে তিনি বাংলাবাজার পত্রিকাসহ বেশকিছু সংবাদমাধ্যমের রংপুর ব্যুরো প্রধান হিসেবে কাজ করেছেন।