ঈদ উপলক্ষে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধিঃ ১৯জুন (সোমবার) সকাল ১১ টা ৩০ মিনিটে পুলিশ সুপারের কার্যালয়, মানিকগঞ্জের সম্মেলন কক্ষে আসন্ন পবিত্র ঈদুল আজহা ২০২৩ উদযাপন উপলক্ষে যাত্রী ও যানবাহন পারাপার নির্বিঘ্ন করতে ও যানজট নিরসনের লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলার বাস ও ট্রাক মালিক সমিতির সাথে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করে মানিকগঞ্জ পুলিশ সুপার জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার মহোদয়।
পুলিশ সুপার মহোদয় বলেন, ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতে ও ভোগান্তি নিরসনে মানিকগঞ্জ জেলা পুলিশ শতভাগ সচেষ্ট থাকবে। এছাড়াও সড়ক বা মহাসড়ক, নদী—কোথাও কেউ পশুবাহী যানবাহন থামাতে পারবে না। আইনশৃঙ্খলা বাহিনীও থামাতে পারবে না। তবে সুনির্দিষ্ট কোনো তথ্য থাকলে সেটি ভিন্ন কথা। এ জন্য পশুবাহী যানবাহনে ব্যানারে লেখা থাকতে হবে কোন হাটে যাচ্ছে। এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জগণসহ মানিকগঞ্জ জেলার বিআইডব্লিউ টিএ, বিআইডব্লিউ টিসি, বাস ও ট্রাক মালিক পক্ষের সদস্যগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও দুপুর ১২ টায় “পশুর হাট ব্যবস্থাপনা” সংক্রান্তে পৃথক আরেকটি সভা অনুষ্ঠিত হয়। গুরুত্বপূর্ণ রাস্তার মোড় ও কোরবানির পশুর হাটে ওয়াচ টাওয়ার বসানো, সিসিটিভি ক্যামেরা স্থাপন, সড়ক-মহাসড়কে কোনো হাট যাতে না বসে তার ব্যবস্থা এবং কোরবানির পশুর হাটে হাসিলের সাইনবোর্ড দৃশ্যমান রাখার ব্যবস্থা করতে সিদ্ধান্ত দেন পুলিশ সুপার মহোদয়।
সভায় মানিকগঞ্জ জেলার হাট পরিচালনা কমিটির বিভিন্ন সদস্যসহ  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিভিন্ন সদস্যগণ উপস্থিত ছিলেন।