ঈশ্বরের ওপর আমার বিশ্বাস রয়েছে

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত অভিনীত সিনেমা টু পয়েন্ট জিরো বা রোবট টু। এতে তার সঙ্গে থাকছেন বলিউডের খিলাড়িখ্যাত অক্ষয় কুমার। গত শুক্রবার দুবাইয়ে এর অডিও প্রকাশনা অনুষ্ঠান হয়। এতে সঞ্চালকের ভূমিকায় ছিলেন আরজে বালাজি, অভিনেতা রানা দাগ্গুবতী ও নির্মাতা করন জোহর। এতে সিনেমাটির কলাকুশলীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রুপালি জগতে ৪০ বছর পার করেছেন রজনীকান্ত। এ বিষয়ে অনুভূতি জানতে চাইলে অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি বলতে পারব না কীভাবে ৪০ বছর পার হয়ে গেছে। এখনো মনে হয় ৪-৫ বছর। ঈশ্বরের করুণা ও দর্শকের ভালোবাসা না থাকলে এতদূর আসতে পারতাম না। এই ৪০ বছরে আমি শিক্ষা পেয়েছি খ্যাতি ও অর্থ খুব কমই সুখ বয়ে আনতে পারে। সবাই যখন আমাকে প্রশ্ন করেন, রজনীকান্ত হওয়া কি কঠিন, তাদের বলি, এটা সম্ভব হয়েছে ঈশ্বরের ওপর আমার বিশ্বাস রয়েছে বলে।’

এ অভিনেতার কোনো ইচ্ছে অপূর্ণ রয়েছে কিনা, সঞ্চালক করন জোহর তা জানতে চাইলে রজনীকান্ত বলেন, ‘আমার একটি স্বপ্ন এখনো অপূর্ণ রয়েছে। দেখা যাক কি হয়।’ এদিকে অনেকদিন ধরেই গুঞ্জন রাজনীতিতে যোগ দেবেন রজনীকান্ত। ধারণা করা হচ্ছে তার বক্তব্যের মাধ্যমে সে বিষয়েরই ইঙ্গিত দিলেন এ অভিনেতা।

ভক্তদের জন্য কোনো উপদেশ রয়েছে কিনা জানতে চাইলে এ অভিনেতা বলেন, ‘ভালো সিনেমাকে সহায়তা করুন ও প্রতিভাবানদের উৎসাহ দিন। আপনার যদি সিনেমা পছন্দ না হয় তা হলে সামাজিক যোগাযোগমাধ্যমে এটি নিয়ে নেতিবাচকতা ছড়ানো থেকে বিরত থাকুন।’

জমকালো আয়োজনে টু পয়েন্ট জিরো সিনেমার অডিও প্রকাশনা অনুষ্ঠান হয়। জানা যায়, এতে খরচ হয়েছে প্রায় ২০ কোটি রুপি। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এ. আর রহমান। সিনেমাটিতে গান রয়েছে মোট তিনটি। এর মধ্যে দুটি গান স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশ হলেও তৃতীয় গানটি পরবর্তী সময়ে প্রকাশ করা হবে। অপ্রকাশিত গানটি লিখেছেন প্রয়াত গীতিকার না. মুথুকুমার।