উত্তরখানে বৃদ্ধকে মারধর, আটক ২জন

নিজস্ব প্রতিবেদকঃ সামান্য কথা কাটাকাটির জের ধরে রাজধানীর উত্তরখানে এক নেজার উদ্দিন (৫৩) নামে বৃদ্ধকে মারধর করার ঘটনায় দু’জনকে আটক করেছে উত্তরখান থানা পুলিশ। আসামিরা হলেন, আলগীর হোসেন (৪০) ও সালাউদ্দিন (৩২), তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়টি রবিবার (১৪ মার্চ) ক্রাইম পেট্রোল বিডিকে নিশ্চিত করেছেন উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদ। তিনি জানান; রবিবার সন্ধ্যার পর পর উত্তরখান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভেতরে নেজার উদ্দিন, নিজাম উদ্দিন, আলমগীর হোসেন ও সালাউদ্দিন নামাজ পড়তে যায়। নামাজ পড়ার আগে ওজু করার শেষে তাদের মধ্যে সামান্য কথা নিয়ে তর্কবিতর্ক হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে আলমগীর হোসেন, সালাউদ্দিন ও নিজাম উদ্দিন ওই বৃদ্ধকে গেট আটকে পিটিয়ে রক্তাক্ত করে।

পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশকে গিয়ে আলমগীর হোসেন ও সালাউদ্দিনকে হেফাজতে নেয়। ভিকটিমকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় নিজাম উদ্দিন পলাতক রয়েছেন।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমরা দুই পক্ষের সঙ্গে কথা বলছি। কি কারণে ঘটনাটি ঘটেছে তা আমরা জানার চেষ্টা করেছি। তবে কোনো পক্ষই পূর্ব পরিচিত নয়। এ ঘটনায় মামলা হলে পুলিশে হেফাজতে দুজনকে গ্রেফতার দেখানো হবে।

পুলিশ সূত্রে জানা যায়, নিজাম উদ্দিন উত্তরখান টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের মালিক। পুলিশ হেফাজতে থাকা আলমগীর হোসেন ও সালাউদ্দিন তার ছেলে।