উত্তরায় তুরাগ থানা কৃষক লীগের উদ্যোগে জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ বিভিন্ন আয়োজনে উদযাপিত হচ্ছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস। জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে তুরাগ থানা কৃষক লীগের উদ্যোগে কেক কেটে এবং বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উদযাপন করা হয় জাতির পিতার জন্মশতবার্ষিকী।

গতকাল (বুধবার ১৭ মার্চ) উত্তরার বাউনিয়ায় সভাপতি মোঃ সাজেদুল ইসলামের উদ্যোগে কৃষক লীগের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়।

তুরাগ থানা কৃষক লীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলাম ক্রাইম পেট্রোল বিডিকে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতীয় শিশু দিবস আজ। এদিন জন্ম নিয়েছিলেন বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যিনি আমাদের উপহার দিয়ে গেছেন স্বাধীন বাংলাদেশ, দিয়েছেন স্বাধীনতা। জাতির পিতার আর্দশে তুরাগ থানা কৃষক লীগের পথচলা।

তিনি আরো বলেন, আমরা কৃষক লীগ বঙ্গবন্ধুর আর্দশ ও চেতনাকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাবো। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তুরাগ থানা কৃষক লীগ কাজ করে যাবে।

এসময় তুরাগ থানা কৃষক লীগের অন্যান্য নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।