উত্তরায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকি পালন

হুমায়ুন কবিরঃ রাজধানীর উত্তরায় হাউজ বিল্ডিং সংলগ্ন আলাউল এভিনিউতে ঢাকা উত্তর সিটিকর্পোশেন (ডিএনসিসি) এর ১নং ওয়ার্ডের কাউন্সিলর আফছার উদ্দিন খানের উদ্দ্যেগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষীকি উপলক্ষ্যে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য ঢাকা ১৮ থেকে নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুন এমপি। প্রধান অতিথির বক্তব্যের তিনি বলেন বঙ্গবন্ধুকে যারা খুন করেছে তারা দেশ ও জাতীর শত্রæ। বঙ্গবন্ধুর খুনিরা আজ ও সক্রিয়। তাদের দোসররা এখনো দেশ বিদেশে বাংলাদেশের নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছে, তারা যেন আওয়ামীলীগের সাথে মিশে দলের কোন ক্ষতি না করতে পারে সে ব্যাপারে সকলকে সচেষ্ট থাকতে হবে।

এ সময় বঙ্গবন্ধু সহ ২১শে আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাখফেরাত কামনা করেন। আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটিকর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম আওয়ামীলীগ নেতা হাবিব হাসান সহ ঢাকা ১৮ আসনের বিভিন্ন থানা ও ওয়ার্ডের আওয়ামীলীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ত¡ করেন ১নং ওয়ার্ড কাউন্সিলর আফছার উদ্দিন খান।