উৎসব মুখর পরিবেশে এড. নুর উদ্দিন চৌধুরী নয়নকে বরণ

নূর মোহাম্মদঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর০২ (রায়পুর ও সদরের একাংশ) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি। সোমবার তিনি ঢাকা থেকে মনোনয়ন নিয়ে চাঁদপুর হয়ে রায়পুরের বোয়ার্ডার বাজারে আসলে বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে ফুল দিয়ে বরণ করেন।
এ সময় সংসদীয় আসনের  রায়পুর উপজেলা আওয়ামীলীগ, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ  বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও  সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। রায়পুরে সংক্ষিপ্ত আলোচনা সভায় নুর উদ্দিন চৌধুরী নয়ন নয়ন তাকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।
এরপর বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা ও বিপুল সংখ্যক নেতা-কর্মীরা  লক্ষ্মীপুরে এড নুর উদ্দিন চৌধুরী নয়নের বাস ভবনে স্বাগত জানান। এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায়  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নুর উদ্দিন চৌধুরী নয়নকে ফুলেল শুভেচছায় শিক্ত করেন। সদর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারীসহ বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় এড নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন, কেবল মনোনয়ন পেলে হবেনা, নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।