ও আমার মাইয়্যার যোগ্যঃ শ্রীলেখা

টালিউড অভিনেত্রী অপরূপ সৌন্দর্য মাখা নারী শ্রীলেখা, নিজের সৌন্দর্যের কারনে প্রায়ই প্রেম এবং বিয়ের প্রস্তাব পেয়ে থাকেন। এবার ভেনিস শহরে গেলে সুদর্শন এক পুরুষের বিয়ের প্রস্তাব পান তিনি। এ প্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করা হলে এর উত্তরে তিন বলেন, ও আমার মাইয়্যার প্রেমিক হওয়ার যোগ্য!

বর্তমানে ভেনিস শহরে আছেন এ অভিনেত্রী। চলচ্চিত্র উৎসবে অংশ নিতে সেখানে গিয়েছেন তিনি। অবাক করার মত হলে ও সেখানকার রেস্তোরার এক যুবক তাকে এ প্রস্তাব দেন।

নিজের ফেসবুকে ছবি শেয়ার করে বিষয়টি জানিয়েছেন শ্রীলেখা। জানিয়েছেন, ওই ওয়েটারের রূপে মুগ্ধ তাই দাম জিজ্ঞেস না করেই এক প্লেট মাছ অর্ডার করে ফেলেছেন। যার জন্য শ্রীলেখাকে গুণতে হয়েছে ৬৩ ইউরো, যা ভারতীয় রুপিতে প্রায় পাঁচ হাজার।

ওই যুবকের সঙ্গে আলাপ করে শ্রীলেখা জানতে পারেন, রেস্তোরাঁর কাজের পাশাপাশি মডেলিং করেন। তার আর শ্রীলেখার জুটি ভাল জমবে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়ে দেশটিতে গিয়েছেন শ্রীলেখা। উৎসবে প্রদর্শন হবে শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন আদিত্য বিক্রম সেনগুপ্ত। ৭ সেপ্টেম্বর সেখানে প্রদর্শন হবে সিনেমাটি।

ওইদিন রেড কার্পেটে হাটবেন শ্রীলেখা। তার আগে পুরো দেশটি ঘুরে দেখছেন তিনি। সে সব ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তিনি।