করোনাকালে সাহায্য নিয়ে মানুষের পাশে মুহাম্মদ নজরুল ইসলাম

রেজাউর রহমানঃ ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য, ঢাকা-১৮ আসনের জন-মানুষের নেতা আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসানের পক্ষ থেকে করোনাকালে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম।

তিনি লকডাউন ঘোষণার পর থেকে কর্মীদের সাথে নিয়ে অসহায় মানুষের কাছে ছুটে গিয়েছেন ত্রাণ সহায়তা নিয়ে। এখন পর্যন্ত অসংখ্য মানুষের কাছে পৌঁছে দিয়েছে খাদ্য সামগ্রীসহ ঈদ উপহার।

মুহাম্মদ নজরুল ইসলাম ক্রাইম পেট্রোল বিডিকে বলেন, আমার প্রাণের নেত্রী সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশে আছেন। করোনাকালে দেশের মানুষের জন্য খাদ্য ও অর্থ সহযোগিতা দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন আমাদের প্রধানমন্ত্রী। গত বছর করোনায় তিনি ব্যাপক অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছেন, তার জন্য আমরা সকলে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় আলহাজ্ব হাবিব হাসানের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ সাধারণ মানুষের ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছে।

তিনি আরো বলেন, আমাদের প্রাণের নেতা ঢাকা-১৮ আসনের কৃতি সন্তান আলহাজ্ব হাবিব হাসানের পক্ষ থেকে আমরা সাধারণ মানুষের পাশে আছি, থাকবো। আমি আমার সহকর্মীগণকে জানাই মনের গভীর থেকে শুভেচ্ছা। ত্রাণ সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তিনি সকলকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করার আহ্বান জানান। তিনি ধর্মপ্রাণ মুসল্লিদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে।