করোনা আক্রান্ত রণবীর কাপুর

করোনা আক্রান্ত রণবীর কাপুর। কাপুর পরিবারে ফের একবার চিন্তার মেঘ। রণবীরের মা নীতু কাপুর -এর পর করোনা আক্রান্ত হলেন রণবীর কাপুর। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায় রণবীর এখন কোয়ারেন্টাইনে রয়েছেন।

রণবীরে কাকা রণধীর কাপুর বলেন, ‘রণবীরের শরীর ঠিক নেই। কিন্তু এটা জানা নেই এটা কোভিড না অন্যকিছু৷’ এছাড়া তিনি জুড়ে দিয়েছেন এই মুহূর্তে তিনি শহরে নেই।

এই খবর জানার পরেই ফ্যানদের মধ্যে চিন্তা শুরু হয়ে গেছে। এই মুহূ্র্তে আলিয়া ভাটকে নিয়েও তৈরি হয়েছে চিন্তা। পাশাপাশি চিন্তা থাকছে আয়ান মুখোপাধ্যায়কে নিয়েও কারণ সদ্যই আয়ানের ছবি ব্রহ্মাস্ত্রের কাজ শেষ হয়েছে। আর ছবিতে একইসঙ্গে অভিনয় করেছেন রণবীর ও আলিয়া। এর আগে রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরও ‘জুগ জুগ জিও’-র শ্যুটিংয়ের সময় করোনা ভাইরাসের শিকার হন।

কোভিড ১৯ ভ্যাকসিন ইতিমধ্যেই বাজারে এসে গেছে। স্বাস্থ্যকর্মীদের পর এখন সাধারণ মানুষও করোনা ভ্যাকসিন লাগাচ্ছেন। কিন্তু এখনও নতুন নতুন করোনার কেস সামনে আসছে।

উল্লেখ্য, রণবীর ও আলিয়া একইসঙ্গে ব্রহ্মাস্ত্রে কাজ করছিলেন। এই ছবিতে অমিতাভ বচ্চনও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক আয়ান মুখোপাধ্যায় জানিয়েছেন এই ছবিটি তিনটি অংশে ভাগ করে শ্যুট হচ্ছে।