করোনা সংক্রমণ প্রতিরোধে মাশরাফীর প্রতিরোধক বুথ স্থাপন

করোনা সংক্রমণ প্রতিরোধে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। তিনি তাঁর নিজস্ব তহবিল থেকে নড়াইল ও লোহাগড়া শহরে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলেন। এই বুথ থেকে যেকোনো মানুষ সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হাত স্যানিটাইজ এবং ফ্রি সার্জিক্যাল মাস্ক নিয়ে ব্যবহার করতে পারবেন।

আজ বুধবার বেলা ১১টার দিকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল প্রেসক্লাবের সামনেসহ শহরের বিভিন্ন স্থানে ছয়টি বুথ স্থাপন করা হয়। এসব বুথের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু এবং মাশরাফীর বাবা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা গোলাম মোর্ত্তজা স্বপন। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইচ-চেয়ারম্যান এবং নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কাজী হাফিজুর রহমান, হায়দার আপন প্রমুখ।

শহরে করোনা প্রতিরোধক বুথগুলি হলো রূপগঞ্জ বাসস্ট্যান্ড, নড়াইল প্রেসক্লাব চত্বর, সদর হাসপাতালের সামনে, পুরাতন বাস টার্মিনালের সামনে, নড়াইল চৌরাস্তা এবং আদালত চত্বর। এছাড়া আগামীকাল বৃহস্পতিবার লোহাগড়া শহরের চারটি স্থানে এ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে।