কলাপাড়ায় যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার কলাপাড়ায় উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩০.০৯.২৩ইং তারিখ রোজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে যুবলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি মো: শফিকুল আলম বাবুলের সভাপতিত্বে ও সম্পাদক অ্যাডভোকেট মো: সাইদুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সাংসদ অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান মহিব।
ত্রি-বার্ষিক এ সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পৌর আ.লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মো: মাজহারুলইসলাম, অ্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ, মহানগর দক্ষিনের সহ সভাপতি মুরসালিন আহম্মেদ প্রমূখ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ মো: সোহেল।
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের সূচনা করেন অতিথি বৃন্দ। পরে শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটোরিয়ামে যুবলীগের ত্রি-বার্ষিক এ সম্মেলন উদ্বোধন করেন পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি অ্যাড. মো: শহিদুল ইসলাম শহিদ। সম্মেলনের ২য় পর্বে যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে প্রস্তাব সমর্থনের মধ্য দিয়ে উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশী প্রার্থীদের নাম লিপিবদ্ধ করে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। দীর্ঘ ১০ বছর পর উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে গোটা শহর সজ্জিত হয়েছে পদ প্রত্যাশীদের রঙীন ব্যানার, ফেষ্টুন, বিলবোর্ডে। সকাল থেকে ব্যাপক শো ডাউন করে সম্মেলন স্থলে আসতে শুরু করেন পদ প্রত্যাশী ও তাদের অনুসারী নেতা-কর্মীরা।