কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক ২

কিশোরগঞ্জে ৪৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মাসুম মিয়া (২৮) ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৪ সদস্যরা। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট (৩২) এলাকার মো. তোতা মিয়ার ছেলে মো. মাসুম মিয়া (২৮) এবং হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার লোখড়া এলাকা ও বর্তমানে কিশোরগঞ্জ সদর উপজেলার গোপীনাথ আশ্রম-মনিপুরঘাট (৩২) বসবাসরত মৃত গোপাল রায়ের ছেলে পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩)।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প জানতে পারে কয়েকজন মাদক বিক্রেতা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট এলাকায় অবস্থান করছে। এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক বিক্রেতাদের ওপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ১০টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এস ময় মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিলকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৮ শত টাকা ও একটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া (২৮) ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩) মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (ভারপ্রাপ্ত) সিনিয়র এএসপি এম.এম. সবুজ রানা জানান, অভিযানে আটকের পর মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া (২৮) ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।