কুড়িগ্রামে নকল স্বর্ণের মূর্তিসহ ফের জ্বীনের  বাদশা গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে নকল স্বর্ণের মূর্তিসহ জ্বীনের বাদশা মোঃ শাহ আলম ওরফে নুর আলম (৩৩)কে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, রাজারহাট উপজেলার ভূক্তভোগী নাজমা বেগমের অভিযোগের প্রেক্ষিতে রাজারহাট থানা পুলিশের একটি চৌকস টিম গত ১৮ অক্টোবর বিকালে চাকির পশার ইউনিয়নের নাককাটি বাজারের পাশ থেকে রাজারহাট থানার রতিরাম পাঠান পাড়ার প্রতারক জ্বীনের বাদশা মোঃ শাহ আলম ওরফে নুর আলম (৩৩)কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি নকল স্বর্ণের মূর্তি উদ্ধার করা হয়।
অনুসন্ধানে জানা যায়, কথিত প্রতারত জ্বীনের বাদশা শাহ আলম ওরফে নুর আলম নানাকন্ঠে নানাভাবে অসংখ্য মহিলাকে প্রলোভন দেখিয়ে একাধিক মহিলার নিকট হতে স্বর্ণলংকার টাকা পয়সা হাতিয়ে নেয়। কিছু দিন পূর্বে থেকে ভিকটিম নাজমা বেগমকে মহান আল্লাহ তালার গুপ্তধন দেওয়ার কথা বলে এ পর্যন্ত প্রায় ১৩ হাজার টাকা আত্মসাৎ করেছেন। গত ১৮ অক্টোবর গুপ্তধন দেওয়ার কথা বলে পুনরায় কথিত জীনের বাদশা ভিকটিমের বাড়িতে আসলে ভিকটিম ও তার প্রতিবেশী লোকজন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে রাজারহাট থানা পুলিশকে অবগত করলে তাৎক্ষণিক রাজারহাট থানা পুলিশ কথিত জীনের বাদশাকে কৌশলে আটক করে থানায় নিয়ে আসে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত নিজেকে জ্বীনের বাদশা হিসেবে পরিচয় দেওয়া মোঃ শাহ আলম ওরফে নুর আলম (৩৩) বিভিন্ন জেলার নাগরিকের গুপ্তধনের লোভ দেখিয়ে বিভিন্নভাবে প্রতারণা করে আসছিল। আমরা ইতিপূর্বেও এই ধরনের প্রতারককে আইনের আওতায় এনেছি। এই সব বিষয়ে কুড়িগ্রাম জেলার নাগরিকদের আরো সতর্ক হওয়ার এবং এই ধরনের ঘটনা ঘটলে জেলা পুলিশকে জানানোর অনুরোধ করছি। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের অভিযান অব্যহত থাকবে।