আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

কেএম সবুজ,(আশুলিয়া)ঢাকাঃ ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সহ ৬ জনের বিরুদ্ধে মামলা  দায়ের হয়েছে। মামলায় আসামিরা হলেন, আশুলিয়ার ইয়ারপুর  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়া (২৩), মনোয়ার হোসেন রাজকুমার রাজু(২৮), সোহাগ (২৬), মারুফ ভুঁইয়া (২৫), ইমন(২৮) ও ইভান (১৮)। এছাড়াও অজ্ঞাত আরো ২০ জনকে মামলায় আসামি করা হয়েছে। শুক্রবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস।

মামলা সূত্রে জানা যায়, ২৫ শে এপ্রিল  বৃহস্পতিবার দুপুরে সাইফুল ইসলামসহ হিমেল ভুঁইয়া, আল আমিন, নাঈম, নাহিদ হাসান, নূর হাসনাত নাধভি, তার সহপাঠীদের নিয়ে আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার রেইন ফরেস্ট পার্কের সুইমিং পুলে গোসল শেষে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে জামগড়া এলাকার আরফান মার্কেটে অবস্থিত আজাদের মালিকানাধীন ঝুট গোডাউনের সামনে ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়ার নেতৃত্বে অভিযুক্তরা ধারালো রামদা, রড ও হকিস্টিক নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালান। এ সময় সাইফুল ইসলামসহ অন্যরা হামলার শিকার হন। পরে স্থানীয় লোকজন এসে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ সময় ভুক্তভোগীদের ব্যবহৃত ১৫০ সিসির একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায় অভিযুক্তরা।’

ঘটনার পর থেকেই  পলাতক  রয়েছে  প্রধান অভিযুক্ত সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়া। তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস গণমাধ্যমকে জানান, শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় কাব্য ভূঁইয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। তাদের গ্রেফতার করতে  পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।