কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এসো শিখি প্রকল্পের জেলা অবহিতকরণ কর্মশালা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এসো শিখি প্রকল্পের জেলা অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৬ জুলাই) সকালে কুড়িগ্রাম পিটিআই হলরুমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও ইউএসএআইডি এর এসো শিখি প্রকল্পের আয়োজনে জেলা অবিহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড- ১) শাহ রেজওয়ান হায়াত, অতিরিক্ত মহাপরিচালক ড. উত্তম কুমার দাশ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান, কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, ইউএসএআইডি বাংলাদেশের ডেপুটি মিশন ডিরেক্টর (অ্যাক্টিং) সোনিয়া রেনল্ডস কুপার। কর্মশালার সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।
কর্মশালায় আমন্ত্রিত অতিথিবৃন্দ সকলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও ইউএসএআইডি এর এসো শিখি প্রকল্পের মাধ্যমে কিভাবে প্রথমিক শিক্ষার মান আরো উন্নয়ন করা যায় সে-সকল বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।