কুড়িগ্রামে ৬ বছর ধরে পলাতক মাদক ও চোরাকারবারি গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ দীর্ঘ ৬ বছর ধরে পলাতক কুখ্যাত মাদক ও চোরাকারবারি মোঃ নুর হোসেনেকে টাংগাইল থেকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।
পুলিশ জানায়, কচাকাটা থানার মাদক মামলা ও নাগেশ্বরী থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় গত ৬ বছর ধরে পলাতক কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি কচাকাটা থানাধীন চর কৃষ্ণপুর গ্রামের মোঃ নুর হোসেনেকে টাংগাইল জেলা থেকে গ্রেফতার করা হয়। সে গাজিপুর, চঁন্দ্রা, সাভার, ঢাকা ও টাংগাইল সহ বিভিন্ন জেলায় অত্যন্ত গোপনে অবস্থান করে আসছিল এবং একস্থানে দীর্ঘসময় না থেকে, বারবার অবস্থান পরিবর্তন করছিল। কচাকাটা থানা পুলিশ দীর্ঘদিন ধরে গোপন তথ্য সংগ্রহ করে তার অবস্থান নিশ্চিত করে গত ২২মে টাংগাইল জেলার সখিপুর থানা পুলিশের সহযোগিতায় টাংগাইলের সখিপুর থেকে নুর হেসেনকে গ্রেফতার করতে সক্ষম হয় কচাকটা থানা পুলিশ।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি নুর হোসেন অত্যান্ত চতুরতা অবলম্বন করে দীর্ঘ ৬ বছর পলাতক থাকলেও কচাকাটা থানা পুলিশের তৎপরতায় তাকে আইনের আওতায় আনা হয়। এতে প্রমানিত হয় অপরাধী অপরাধ করে যতই চতুরতা অবলম্বন করুক না কেন, তাকে ধরা পরতেই হবে। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে।