কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু

সন্তানদের জন্য জামা-কাপড় কিনে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন শেখ সোহাগ (৩২) নামে এক যুবক। এ ঘটনায় তার স্ত্রীসহ ছয়জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেল সাড়ে ৫টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে কুমিল্লার দেবীদ্বার উপজেলার বেগমাবাদ এলাকায় কেএমবি ব্রিক ফিল্ডের সামনে মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত শেখ সোহাগ দেবীদ্বার পৌর এলাকার বালিবাড়ি গ্রামের শেখ বাড়ির মৃত শেখ আবুল হাসেমের বড় ছেলে। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোহাগ তার স্ত্রী হালিমা আক্তারকে (২৫) নিয়ে কালিকাপুর বাজার থেকে দুই ছেলে ও পরিবারের সবার জন্য পোশাক কিনে সিএনজি চালিত অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। এসময় সোহাগ, তার স্ত্রী হালিমা আক্তার, বাজেবাকর গ্রামের মফিজুল ইসলামের স্ত্রী হাসনেয়ারা বেগম (৬০), মফিজুল ইসলামের মেয়ে ইয়াছমিন আক্তার (২৫), ভিড়াল্লা গ্রামের অটোরিকশাচালক সোহেল রানা (২৬), মুরাদনগর উপজেলার গুঞ্জর গ্রামের আকাশের ছেলে হাসান (৮) ও হামজার ছেলে ইকরামুল (৬) গুরুতর আহত হন। আহতদের দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত সোয়া ৮টায় শেখ সোহাগ মারা যান। সোহাগের স্ত্রী হালিমা আক্তারের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

হতাহতরা একই পরিবারের সদস্য ও স্বজন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের প্রতিবেশী কিবরিয়া কিরল জানান, বিকেলে সোহাগ তার দুই ছেলে জিয়ান (৬) ও রিয়াদের (২) জন্য কালিকাপুর মার্কেট থেকে জামা কিনেছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হলো না তার।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর জানান, দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।