কুষ্টিয়ার পৌর কাউন্সিলর হেলাল সন্ত্রাসী হামলার শিকার

কুষ্টিয়া থেকে সোহেল পারভেজ: কুষ্টিয়া পৌরসভার ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। এবং তাকে প্রাণনাশের হুমকিও প্রদান করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উক্ত কাউন্সিলর। এসময় তার সাথে থাকা তার সহকর্মী ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল আলিম আহত হয়েছে বলে জানা গেছে। আজ শুক্রবার সকাল ১১ টার সময় মঙ্গলবাড়িয়া ঈদগাহ মোড়ে স্থানীয় কিছু জামায়াত বিএনপির নেতাকর্মীরা এই হামলা চালায়।
জানা যায়, শহরের মঙ্গলবাড়িয়া ১৬ ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন তার সহকারী আলিম ইউ এনডিপির একটি কাজের সাইড থেকে বাড়ি ফিরছিল। এমন সময় তারা ঘটনাস্থলে পৌচ্ছালে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জামায়াত বিএনপির সক্রিয় ক্যাডার ও একাধিক মামলার আসামী মোঃ রমজান আলী (৪০), পিতা-মৃত আনোয়ার হোসেন আনার, মোঃ রাকিবুল ইসলাম রাকি (২৮), পিতা-মোঃ রেজাউল ইসলাম রেজা, উভয় সাং-মঙ্গলবাড়ীয়া, মোঃ আলামিন হোসেন (৩০),
মোঃ সালাম উদ্দিন (২৬), উভয় পিতা-আলাউদ্দিন আলাই, উভয় সাং-মঙ্গলবাড়ীয়া বিশ্বাসপাড়া, মোঃ জীবন (২৫), পিতা-মৃত সিরাজ উদ্দিন, সাং-মঙ্গলবাড়ীয়া, থানা ও জেলা- কুষ্টিয়া ১০-১২ জনের একটি সঙ্ঘবদ্ধ দল দেশীও অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তার মটরসাইকেলের গতিরোধ করে এলোপাথারী ভাবে মারধর করে। তাদের মারধরের এক পর্যায়ে কমিশনারের হাতের কব্জিতে আঘাত লেগে রক্তাক্ত যখম হয়ে ক্ষত সৃষ্টি হয় এই সময় তার সাথে থাকা সহকর্মী আলীম বাধা দিতে গেলে তাকেও বেধরক পিটিয়েছে।
সন্ত্রাসী হামলার বিষয়টি কুষ্টিয়া সদর মডেল থানায় পৌঁছালে তাৎক্ষণিকভাবে এস আই ফিরোজ উপস্থিত হলে সন্ত্রাসীরা সবাই পালিয়ে যায়। এ বিষয়ে উপরোক্ত পাঁচ জন ব্যক্তিসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় উক্ত কাউন্সিলর নিজে বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।