কুড়িগ্রামে ৯৯৯ ফোন, রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে ৯৯৯ ফোন পেয়ে রাস্তায় পড়ে থাকা এক অসুস্থ বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থার করেছেন উলিপুর থানা পুলিশ।
জানা গেছে, শুক্রবার রাতে উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের মল্লিকপাড়া গ্রামের একটি মাদরাসা সামনে এক বৃদ্ধা(৮৫) রাস্তায় পড়ে ছিলেন। তার এক হাত ক্ষত-বিক্ষত অবস্থায় ছিল। তার এমন অবস্থা দেখে সাহায্যের জন্য জরুরি সেবার নম্বর ৯৯৯ এ ফোন দেয় স্থানীয় এক যুবক।পরে থানার ওসির নির্দেশে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় বৃদ্ধাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার রায় বলেন, শুক্রবার রাতে উলিপুর থেকে এক বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। মেডিসিন বিভাগে চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়েছে।বর্তমানে তার চিকিৎসা চলছে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির বলেন, ‘৯৯৯ এ ফোন পাওয়ার পর পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়। এরপর বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বৃদ্ধা অজ্ঞান থাকায় তার পরিচয় জানা যায়নি।