ক্যালগেরি হেরিটেজ উপ-নির্বাচনের প্রার্থীর মতবিনিময়

মাগুরা প্রতিনিধি : কানাডার আলবারটা প্রদেশের ক্যালগেরি হেরিটেজ সংসদীয় আসনের উপ-নির্বাচনের প্রার্থী খালিছ আহমেদ মাগুরার সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন।

মঙ্গলবার বিকেলে নিউ ডেমক্রেটিক পার্টির সংসদ সদস্য প্রার্থী খালিছ আহমেদ মাগুরা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এ মত বিনিময় করেন।

মত বিনিময় অনুষ্ঠানে খালিছ আহমেদ জানান, বাংলাদেশ অর্থনৈতিক ও সামাজিকভাবে অনেক এগিয়ে গেছে। বর্তমানে দেশের মানুষ অনেক ভালো আছে। আগামী পাঁচ বছরে দেশে আরো উন্নয়ন হবে।

এ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী খালিছ আহমেদ মতবিনিময়কালে বাংলাদেশের জলবায়ুর ভূ-তাত্ত্বিক অবস্থার উন্নয়নে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

মাগুরা প্রেসক্লাব সভাপতি শরীফ আমিরুল হাসান বুলুর সভাপতিত্বে এ মতবিনিময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক অলোক বোস, শরীফ তেহরান টুটুল, কবির হোসেন হৃদয় ও আহসান হাবিব কিশোর। এ ছাড়া এ অনুষ্ঠানে তার বাবা আফসার উদ্দিনসহ তার স্ত্রী ও সন্তানরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, খালিছ আহমেদ মাগুরার মহম্মদপুরের সন্তান। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি শেষে নরওয়ে বিশ্ববিদ্যালয় থেকে তেল গ্যাস বিষয়ে পিএইচডি ডিগ্রি অর্জন করেন তিনি। পরে কানাডায় স্থায়ীভাবে বসবাস শুরু করেন। বর্তমানে খালিছ আহমেদ কানাডার এনডিপি ইলেকটোরাল ডিস্ট্রিক অ্যাসোসিয়েশনের দক্ষিণ আলবারটার সমন্বয়কারী হিসেবে কাজ করছেন। সেখানকার প্রাক্তন প্রধানমন্ত্রী স্টিফেন হারপার পদত্যাগ করায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে তিনি নিউ ডেমক্রেটিক পার্টি থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন ।