খানসামায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে ৪০ হাজার পরিবার

তফিজ উদ্দিন আহমেদ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় দিনাজপুরের খানসামা উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি করে চাল পাচ্ছে প্রায় ৪০ হাজার পরিবার।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান জানায়, গত সোমবার (০২ এপ্রিল) থেকে আগামী শনিবার (০৬  এপ্রিল) পর্যন্ত উপজেলার ছয় ইউনিয়নে মোট ৩৯ হাজার ৩২৫ টি নিম্ন আয়ের পরিবারের মাঝে ১০ কেজি করে প্রায় ৪০০ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।
সরকারের এই নির্দেশনা বাস্তবায়ন করতে উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদে এই চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে। সুষ্ঠু ভাবে চাল বিতরণ সম্পন্ন করতে তদারকি করছেন প্রশাসন ও ট্যাগ অফিসাররা।
অভাবের সংসারে চাল পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান নিম্ন আয়ের পরিবারের সদস্যরা। এসব অসহায় দরিদ্র পরিবারগুলো চাল পেয়ে ঈদের আনন্দ দ্বিগুন হয়ে গেছে বলে জানান ইউপি চেয়ারম্যানগণ।
উপজেলা নির্বাহী অফিসার  মোঃ তাজ উদ্দিন সাংবাদিককে  বলেন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সঠিক ভাবে পৌঁছে দিতে প্রশাসন ও ইউনিয়ন পরিষদ যৌথভাবে কাজ করছে। নিম্ন আয়ের মানুষদের চাল দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা।
ছবির ক্যাপশন: দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নে উপকারভোগীর হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল দিচ্ছেন পিআইও, চেয়ারম্যান ও ট্যাগ অফিসার।