খালেদা জিয়ার রাজনীতি জঙ্গি রক্ষার রাজনীতি

গাজীপুর : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের টুপি পড়ে বারবার প্রমাণ করেছেন খালেদা জিয়া হচ্ছেন জঙ্গিদের ও রাজাকারদের প্রধান পৃষ্ঠপোষক।

তিনি বলেন, খালেদা জিয়ার আসল রাজনীতি হচ্ছে রাজাকার ও জঙ্গি রক্ষার রাজনীতি। খালেদা জিয়া আসলেই হচ্ছে জঙ্গি ও রাজাকারদের তোতা পাখি।

শুক্রবার বিকেলে জাসদের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাজীপুর সদর উপজেলার মেম্বারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা বাসদ আয়োজিত জনসভায় যোগ দিয়ে এ সব কথা বলেন তিনি।

হাসানুল হক ইনু বলেন, দেশে এই মুহূর্তে প্রধান সমস্যা হচ্ছে জঙ্গিবাদ। এই জঙ্গিবাদ থেকে বাংলাদেশকে কিভাবে স্থায়ীভাবে মুক্ত করা যায় এটাই হচ্ছে প্রধান রাজনৈতিক সমস্যা। বাংলাদেশে এক দিকে উন্নয়ন হচ্ছে, অপরদিকে সংবিধান অনুযায়ী স্থানীয় এবং জাতীয় নির্বাচনগুলো হচ্ছে। সে সব নির্বাচনে বিএনপি কখনো অংশগ্রহণ করছে, কখনো করছে না।

গাজীপুর সদর উপজেলা জাসদের সভাপতি দীনেশ কিশোর বর্মণের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নাইমুল হাসান জুয়েল, শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক মির্জা মো. আনোয়ারুল হক, গাজীপুর জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট আব্দুর রফিক, সাধারণ সম্পাদক জহিরুল হক মন্ডল বাচ্চু, সদর উপজেলা জাসদের ছিদ্দিকুর রহমান প্রমুখ।