খালেদা জিয়া মাছ খায় না, মাছের ঝোল খায়

শেরপুর প্রতিনিধি: এখন বিএনপি নির্বাচন নিয়ে কথা বলতে চায় আমাদের সাথে। কিন্তু কি কারণে আপনাদের সাথে কথা বলতে হবে ? জাতীয় নির্বাচনে তো আসলে না। আপনি (খালেদা) তো মাছ খান না, মাছে ঝোল খান। আপনি জাতীয় নির্বাচন করলেন না, কিন্তু আপনি উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন করলেন।
আজ বুধবার সকালে শেরপুরের নালিাতাবাড়ীর গোজাকুড়া হাতেমিয়া সকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে কম্বল ও আর্থিক প্রনোদনা বিতরণ কালে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বিএনপিকে উদ্দেশ্য কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এখন বাংলাদেশ নিন্ম মধ্যবিত্ত দেশে পরিণত হয়েছে। আগামী ২০২১ এর আগে আমাদের দেশ মধ্যবিত্তে পরিণত হবে। আমাদের যে উন্নতি হয়ছে এটা আমরা বলি তা না। আমাদের প্রধানমন্ত্রী যে সুইজারল্যান্ড গেছেন, এখানে কিন্তু গরিব দেশরা দাওয়াত পায় না। যারা মোটামুটি উন্নতি করেছে এবং একটি জায়গায় পৌঁছায়ছে তারাই ঐখানে দাওয়াত পায়। লেখাপড়া ব্যবসা বানিজ্যসহসহ কিছুতে আমাদের দেশের নাম সারা দেশে ছড়িয়ে পড়েছে। এখন আমরা শুধু কৃষির জন্য পদক পাই না, আমরা খাদ্যে স্বংসম্পূর্ন। তবে শুধু স্বয়সম্পর্ন না আমরা, খাদ্যে কিছু উদ্বৃদ্ধ করেছি তাই ভুমিকমম্পে, শ্রীলংকার বন্যার সময় আমরা নেপালে খাদ্য সহযোগিতা পাঠিয়েছি। তাই আপরানার এটা বলতে পারেন বাংলাদেশে মানুষ খেয়ে পড়ে সুখে আছে। তবে অসুখে আছে একজন তিনি হচ্ছেন বেগম খালেদা জিয়। তাঁর মনে সুখ নাই। তিনি ৯২ দিন মানুষ পুড়ইছে।
কৃষিমন্ত্রী উপজেলার ৬টি ইউনিয়নের ৯৫টি শিক্ষা প্রতিষ্ঠানে নিজ তহবিল থেকে ৯শ ৩৭ জন শিক্ষার্থীকে কম্বল ও ২শ ২০ জন এসএসসি ও দাখিল পরিক্ষার্থীকে ১ লাখ ২০ হাজার টাকা প্রদান করেন।
এসময় জেলা প্রশাসক (ডিসি) ডা. এএম পারভেজ রহিম, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন শিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।