খুন্তি দিয়ে শিশু নির্যাতন, মা ও বাবা গ্রেফতার

নগরের পতেঙ্গা থানায় সাত বছরের এক ছেলেকে গরম স্টিলের খুন্তি দিয়ে নির্যাতনের অভিযোগে মা ও সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে ধুমপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার রেহেনা আক্তার (২৪) বাগেরহাট জেলার মোড়ালগঞ্জ থানার বলভদ্রপুর এলাকার হাবিবুর রহমানের মেয়ে ও সেলিম উল্লাহ (৩০) বাঁশখালী থানার পূর্ব চাম্বল ফকিরপাড়ার জাফর ইসলামের ছেলে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কর্ণফুলী জোনের সিনিয়র সহকারী কমিশনার মো. আরিফ হোসেন বলেন, গ্রেফতার দুজন স্বামী ও স্ত্রী দাবি করলেও তাদের বিয়ের কাগজপত্র দেখাতে পারেনি।

মা একটি পোশাক কারখানায় চাকরি করেন আর বাবা হোটেলে কাজ করেন। দুজনই নেশাগ্রস্ত ছিলেন।
পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, সাত বছরের ছেলেকে বাসায় সবসময় নির্যাতন করা হতো। শিশুটি সহ্য করতে না পেরে সবসময় কান্না করতে থাকে। সোমবার রাতে গরম স্টিলের খুন্তি দিয়ে নির্যাতন করা হচ্ছিল। শিশুটির কান্নার আওয়াজ শুনে প্রতিবেশীরা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা ও সৎবাবাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে করা মামলায় শিশুটির মা ও বাবাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শিশুটির বাবা তার মাকে ফেলে চলে যাওয়ার পর চার মাস আগে তার মা বিয়ে করেন।