গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপির নির্বাচনে আসা উচিত: পরিকল্পনামন্ত্রী

গণতন্ত্রে বিশ্বাস করলে বিএনপির আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসা উচিত বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শনিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘বিএনপি যদি দেশের সংবিধান মেনে থাকে, দেশের আইন মানে, গণতন্ত্রে বিশ্বাস করে; তাহলে তাদের অবশ্যই নির্বাচনে আসা উচিত। নির্বাচন চর্চার বিষয়। মারামারি হানাহাানি নয়। শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে এটাই জাতি আশা করে।’

সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় করোনা মহামারি ও স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং দুর্গত মানুষের পাশে দাঁড়ানো ১৫ জন ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্রের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, শামীমা আক্তার খানম এমপি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, উপজেলা চেয়ারম্যান করণা সিন্ধু চৌধুরী, খায়রুল হুদা চপল প্রমুখ।